September 21, 2024, 9:32 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

বগুড়ায় শেরপুরে ইয়াবা সহ মাদক ব্যাবসায়ী আটক।

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: মাদক বিক্রির সময় বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করেছে শেরপুর থানা পুলিশ।

আটককৃতরা হলো, সীমাবাড়ী ইউনিয়নের বেটখৈর গ্রামের মৃত শাহ আলমের ছেলে আনোয়ার হোসেন (২৫) ও ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের দেরুয়াহাটি গ্রামের ফরহাদ আলমের ছেলে নাইম হাসান (২২)।

এসআই শাহাদাৎ হোসেন বলেন, তারা দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। ২৬ ফেব্রুয়ারী রাত সোয়া ১২টার দিকে তারা বেটখৈর উচ্চ বিদ্যালয় মাঠে মাদকদ্রব্য বিক্রির জন্য অবস্থান করছে। তখন গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে আনোয়ার ও নাইম হাসানকে ১শ পিচ ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসি।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com